Search

সম্প্রতি রিলিজ করা মুভিগুলোর ভিতরে এটা ছিলো সবথেকে আলোচনায় এবং শুরু থেকেই বোঝা যাচ্ছিল, এটা বাকিগুলোর মত বোম ফাটাতে পারবে না। প্রধানত কারন ধরা হয়েছে, Will Turner, Elizabeth Swann এর মিসিং এবং নতুন ডিরেক্টর। শুধুমাত্র জাক স্পারো না Turner, Elizabeth Swann যে এই মুভির কতখানি প্রান জুড়ে ছিলো তা এই মুভিটি দেখলেই বোঝা যাবে।

ইতিহাসিক আডভেঞ্চার কারেক্টর গুলোর ভিতরে ইন্ডিয়ানা জোনসের পর আমার জাক স্পারোকেই বেশি পছন্দ। পর পর তিনটা অসাধারন অভিযান আমাকে প্রায় মুগ্ধ করে ফেলেছে। আর সেই মুগ্ধতা নিয়েই অপেক্ষায় ছিলাম নতুনের। ভাবলাম আরেকবার ৩ ঘন্টার একটা আরাম পাবো। আমি হতাশ, কিছুটা না বেশখানি।
 এবারের অভিযান জাক স্পারোর ব্যক্তিগত শত্রু Barbosa এর সাথে বন্ধু রুপে। অভিযান এগিয়ে যাবে চির কুমারি যুবতি ঝড়নার খোজে।

                                 

ব্লাক বিয়ার্ডের উপস্থিত আছে এই মুভিতে, যে কিনা Angelica( পেনিলোপ ক্রুজ) কে নিজের মেয়ে বলে পরিচয় দিচ্ছে। এখানে যে একটা রহস্য আছে তা বোঝা যাবে প্রথমাংসে। ডিজনি ততটা ধাক্কা মারা টুইষ্ট কখনোই দেয় না। ফলাফলে এটা নিয়ে টেনশনের কিছু নেই। সাধাসিধে একটা লজিক এখানে দেওয়া হবে নিশ্চিত থাকতে পারেন।
পেনিলোপ ক্রুপ, এঞ্জেলিকা নামে এখানে আত্মপ্রকাশ করেছে। এঞ্জেলিকা ছিল জাক স্পারোর পুরোনো প্রেম। পুরোনো প্রেমের মায়াবি ভাব, বাংলা মুভি টাইপ কিছু ত্যাগ, একটু অতিরিক্ত মনে হলো।
টানটান চোখের মেয়ে পেলিলোপ ক্রুজকে কিন্তু বেশ ভালো লেগেছে। অভিনয়ের জোড় এখানে কেউ খাটাতে পারেনি। চাইলেও না। সেরকম কোনো অভিনয় এটাতে দেখার প্রয়োজন হয় নাই।
@@@@ কাহিনি সংক্ষেপ @@@@
রাজধানি থেকে নাটকিয়ভাবে জাকের পলায়ন। Barbosa এর প্লান অনুসারে সব এগোচ্ছে। অকস্মাৎ আঞ্জেলিকার আগমন। দিধা দন্দ প্রেমের বহিপ্রকাশ, একসাথে শত্রু মোকাবেলা, অবশেষে স্পারোর অসাধারন বুদ্ধির মাধম্যে পালিয়ে যাওয়া।B-)B-)B-)B-)B-)B-)B-)
না পালানো গেলনা। এবার চাল খেলল এঞ্জেলিকা। জ্যাক কে ধরিয়ে দিল ব্লাক বির্‍্যাডের হাতে। ওখানে থেকে শুরু হলো যাত্রা। প্রেম পরীক্ষা। ঘুরে ফিরে ভাগ্য দোষে জ্যাক পড়লো Barbosa হাতে। শুরু হলো কুমারী,যুবতী, সুন্দরী ঝরনা খোজার অভিযান।
###এর থেকে বেশী কিছু বলার কোনো প্রয়োজন নেই###


ভালো লাগাঃ
@ টানাপোড়েনে থাকা কমেডি।
@ আগের মত না হলেও জ্যাক এবার জমিয়েছে।
@ পেনিলোপকে দেখেও শান্তি। পাকাপোক্ত,সাস্থবান একটা কিস।;);) যথেষ্টB-)
@ Blackbeard (Ian McShane) অসাধারন অভিনয়।
@ মৎস্য কন্যাদের সাথে যুদ্ধ।
@ ভিজুয়াল ইফেক্ট।
@ থিম মিউজিক, ব্যাকগ্রাউন্ড মিউজিক।
@ গ্লামার, প্রকৃতি।


খারাপ লাগাঃ
@ Will Turner, Elizabeth Swann এর মিসিং
@ পুরোনো ডিরেক্টরকে সত্যি মিস করেছি
@ জ্যাক ইজ ব্যাক টাইটেল হতাশ করলো।
@ একটু সাদাসিধে অভি্যান।
@ লজিক খুব কম ছিল।
@ আমরা হারবোনা টাইপ হয়ে গেলো।
@ ডিজনীর মনে হয় বয়স বাড়ছে। জোড় করে সিরিয়াস নেসটাকেও এরা বাচ্চা বাচ্চা বানিয়ে ফেলে।X((X((X((X((


আমার রেটিংঃ ৭.২
সাজেশনঃ রাতে দেখুন, বন্ধুরা থাকতে পারে।
রেকমেন্ডঃ জ্যাক স্পারো, চলুক।
আমার মতামতঃ কাহিনিতে অসংগতি ছিল। এক্স মেন বা স্টার ওয়ারস এর মতন করে পিকুয়েল করলে বেশী ভালো হলো। জ্যাকের প্রেম যেহেতু টারগেট তাহলে প্রথম অভিযানের একটা গল্পও হতে পারতো। হয়তো বারবোসা বাদ পরতো। তাতে দুক্ষ ছিলনা। কিন্তু কেন যেন সব গুলিয়ে গেল।


ব্লুরে বেড়িয়ে গেছে>>>

0 মন্তব্য(সমূহ):

Post a Comment