Search

আগে আমরা জেনেছি কিভাবে মুভি সম্নধে তথ্য নিয়ে মুভি ডাউনলোড করতে হয়। মুভির বিভিন্ন রিপটার্ম। এবং স্টেজভু থেকে ডাউনলো্ড কৌশল।

যারা আগের পোষ্টটা দেখেছেন তারা নিশ্চই ডাউনলোড করতে সক্ষম হয়েছেন।

@@@ মিডিয়াফায়ার থেকে মুভি ডাউনলোড @@@@@
মিডিয়াফায়ার থেকে মুভি ডাউনলোডের বেশ সুবিধা হয়েছে, প্রধানত এটা রিজিউম দেয়। তাছাড়া ওদের ইঙ্কোডিং ভালো, ব্লুরে মুভিগুলো খুব অল্প সাইজে তারা খুব তাড়াতাড়ি নেটে রিলিজ করে।


এই পোষ্টে গিয়ে দেখুন ৪০ টা মীডিয়েফায়ারের সাইট আছে। ওখান থেকে যেটা পছন্দ হয় সেটা থেকে আপনি মুভি ডাউনলোড করতে পারবেন একদম ফ্রিতে।

আপনি সাইটটাতে আগে যান, কারন এদের ডাটাবেজ ভালো।
আবার ঠিক করেন আপনি কোন মুভি ডাউনলোড করবেন।
আপনি আলফ্রেড হিচকক পরিচালিত Rope মুভিটা ডাউনলো্ড করতে ইচ্ছুক। তাহলে সাইটে দেখুন গুগল সার্চ নামে একটা বক্স আছে। ওখানে Rope লিখে জাষ্ট ইন্টার প্রেস করুন। ৫ সেকেন্ড ওয়েট করুন। দেখুন রেজাল্ট এসেছে। প্রথমেই দেখুন Rope দেখাচ্ছে। ওখানে কিল্ক করুন , একটা নতুন পেজ খুললো। সেই পেজে মুভির ডিটেল দেওয়া আছে। দেখে নিন মুভিটির রিপ কি? হ্যা এটা হলো ডিভিডি রিপ।
যাই হোক এবার দেখেন নিচে Download DVDrip লেখা আছে।
ওখানে কিল্ক করুন। এবার দেখুন ফাইল সার্ভ এবং মিডিয়াফায়ারের ২ টা লিঙ্ক দেওয়া আছে। পার্ট ১ এবং পার্ট ২ লেখা। ওখান থেকে পার্ট ১ এ কিল্ক করুন। ৫ সেকেন্ড ওয়েট করুন। তারপর স্কিপ আড এ কিল্ক করুন। ৫ সেকেন্ড ওয়েট করার ব্যাপারটা অপশোনাল । এটা একটা ব্যাবসা। কিছু কিছু সাইট এটা দিয়ে বিসনেজ করে।
যাই হোক এবার দেখুন আপনার মিডিয়াফায়ার ওপেন হয়েছে। পাসওয়ার্ড চেতে পারে সেক্ষেত্রে সাইটে মুভির ইনফোতে দেখুন কোনো পাসোয়ার্ড দেওয়া আছে কিনা। যেমন এই সাইটে আছে। password: digitalmoviez.com।
ব্যাস এটা বসালেই আপনার নতুন পেজ খুলবে। সেখানে Click Here To Download নিল কালিতে লেখা থাকবে। ওখানে কিল্ক করলেই ডাউনলোড হওয়া শুরু হবে।
ঠিক এই নিয়মে ২য় পার্টটা ডাউনলোড করুন।

ডাউনলোড হয়ে গেছে ??
এবার আপনাকে যেটা করতে হবে তাহলো, এই দুটো ফাইলকে জোড়া দিতে হবে। কিভাবে জোড়া দিবেন । ২ টি পদ্ধতি আছে। যদি ফাইলগুলো mkv. avi,mp4 থাকে তাহলে এই পোষ্টটা দেখুন।


যদি .rar , .zip থাকে তাহলে আপনাকে win rar সফট ব্যবহার করতে হবে।

এরপর মুভির আলাদা আলাদা পার্টগুলোকে একটা ফোলডারে নিয়ে আসুন। এবং প্রথম পার্টের উপরে রাইট মাউস কিল্ক করে Extract Here কিল্ক করুন। তাহলেই দেখবেন ওরা আলাদা একটা ফাইল তৈরী করে দিয়েছে।
বেশ তাহলে এবার ওই পার্টগুলো ডিলিট করে দিন।
স্ক্রিনশট দরকার হলে এখানে গিয়ে দেখে নিতে পারেন।

শেষ হলো মিডিয়াফায়ার থেকে মুভি ডাউনলোড। এবার মজা করে মুভি দেখেন।

@@@@ ব্লুরে মুভি দেখার মিডিয়া প্লেয়ার। @@@@
সাধারনতো মুভি দেখার জন্য সেরা প্লেয়ার হলো ২ টি।

১। ভিডিও ল্যান ( ভি এল সি প্লেয়ার)

২। কোডেক (মিডিয়া প্লেয়ার ক্লাসিক )

না থাকলে ডাউনলোড করে নিন।



@@@@ মুভিতে সাবটাইটেল যোগ করবো কিভাবে @@@@
এই পোষ্টগুলো দেখুন।





0 মন্তব্য(সমূহ):

Post a Comment