Search

এ বছরের শুরুর দিকে বেশ হতাশ করেছে। ট্রান্সফরমার, হ্যারি পটারে সিনেপলেক্স মেতে থাকলেও বরাবরের মত এবারো সেগুলো ছিন এক টানা। একই স্বাদ একই আমেজ। ভিন্ন কিছু আশা করার যায় নি। সেরকম কোনো মুভি আসেনি। জুনের পর থেকে বেশ কিছু মুভি এসেছে যেগুলো সত্যি অসাধারন। যেগুলো মাষ্ট সি। এরকমের ২০ টা মুভির কথা বলবো। এগুলো দেখলেই বছর কাভার। আর দেখার দরকার নেই। প্রতিতি মুভি নিসন্দেহে ভালো মুভি। তারপরেও আমি গ্রেড ঊল্লেখ করে দিব। যেটা আমার একান্ত ব্যক্তিগত মতামত। অনেকের ভালো না লাগতেই পারে। চেষ্টা করবো ডাউনলোড লিঙ্ক দেবার।

Midnight in Paris
একটি অসাধারন মুভি। অবশ্যি এ গ্রেডের মুভি। দেখার মত ড্রামা। আমার বেশ ভালো লেগেছে মুভিটি দেখে। সবার জন্য আমার রেকমেন্ড থাকলো কড়া করে।


The Tree of Life
এটা আমার দেখা সেরা মুভিগুলোর একটা এমন মুভি ১০ বছরে একটা হয়। এত সুন্দর ড্রামা যা ভাষায় প্রকাশ করা সম্ভব না। এ গ্রাডের মুভি। ১০০ % রেকমেন্ড। না না দেখে অন্ন কোনো মুভি দেখা একেবারেই নিষিদ্ধ। পরিপুর্ন বাংলা রিভিঊ এর জন্য এখানে কিল্ক করুন।


The Adjustment Bureau
ম্যাট ডেমনের মুভি। থ্রিলার সায়েন্স ফিকশন ড্রামা। পাশাপাশি কিছু রোমান্স ও আছে / সাথে ডেমনের আকশন এবং অভিনয়। সব মিলিয়ে অসাধারন একটা মুভি। এ গ্রেডের মুভি । দেখার রেকমেন্ড রইলো।


The Lincoln Lawyer
থ্রিলার ড্রামা। আমার সব থেকে প্রিয় জেনার। এবং এই মুভিটি জেনারের জাত রেখেছে। অসমভব সুন্দর একটা মুভি। এ গ্রেডের মুভি । অবশ্যি দেখবেন এটা। কিছু টুইষ্ট আছে। এন্ডিং একেবারে মনের মত।

Drive

একশন ড্রামা। মুক্তি পেয়েছে কিছুদিন হলো। এর এই কয়েকদিনে আই এম ডি বি টপ ২৫০ এ ১২১ পজিশন দখল করে ফেলেছে। মুভিটির ডিভিডি ওয়ার্ক প্রিন্ট দেখেছি। প্রপার স্বাদ না পেলেও জাত বুঝে গেছি। এ গ্রেডের মুভি।


Moneyball
ব্রাড পিটের আরেকটা মাষ্টার পিচ। মুভিটি আমি এখনো দেখি নি। কিন্তু মুভিটি অস্কারে যাচ্ছে। সে দিক থেকে এটাকে মাষ্ট সি ধরলাম। রিভিউ এবং ট্রেইলার দেখে মনে হলো এটা না দেখলে বছর পুড়বেনা।
ডাউনলোডঃ এখন আসেনি

Contagion
ম্যাট ডেমনের আরেকটা মাষ্টার পিচ। এটাও দেখা হয় নাই। রিভিউ পরে আর ট্রেইলারে সিধান্তে এলাম এটা ১০০ % মাষ্ট সি।
ডাউনলোডঃ এখন আসেনি

The Beaver
অসাধারন একটা মুভি। প্রচুর মজা পেয়েছি মুভিটা দেখে। জোডিয়া ফস্টার আর মেল গিবশনের সমন্বয়ে এটা হয়েছে উঠেছে প্রান চঞ্চল। জোডিয়া ফস্টার এটা পরিচালনা করেছেন। ড্রামা জেনার। গ্রেড বি।


Jane Eyre
এক কথায় গিলে খাবার মত একটা ড্রামা। রাতে দেখেছিলাম। যা ভালো লেগেছিল। এ গ্রেডের মুভি। দেখে জানাবেন।


Soul Surfer
বি গ্রেডের মুভি। ভালো লেগেছে।


Hanna
বি গ্রেডের মুভি। ভালো লেগেছে।


The Help
বি গ্রেডের মুভি। ভালো লেগেছে।


Source Code
এ বছর এই একটা সাইন্স ফিকশন দেখে মজা পেলাম। ব্যাপক লেগেছে মুভিটা। ফাটাফাটি টাইমপাস। অবসরে দেখবেন।


Super 8
টিন ড্রামা এডভেঞ্চার । অসধারন মুভি। মাঝে ডিভিডি রিপ বের হয়েছিল তখন দেখেছিলাম। অসাধারন মুভি স্পেল্বার্গ পযো্যক।


Mr. Popper's Penguins
জিম ক্যারিম মুভি। বুঝতেই পারছেন। পিওর কমেডি। এবার হাসতে থাকুন। আমার খুবি ভালো লেগেছে।


Paranormal Activity 3

এই সিরিজটা আমার খুব প্রিয়। জানি সবার কাছেই এটা সমাদৃত। নতুন মুভি দেখে ফেলবেন। আমি অপেক্ষায় আছি।

50/50

এটাও কমেডি ড্রামা। রিপ বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

The Artist
অস্কার নোমিনেশন মুভি। চরম মুভি। বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

War Horse (2011)
স্পেল্বার্গ মুভি। চরম মুভি। বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

J. Edgar

কাপ্রিও, ঈষ্টঊড মুভি। চরম মুভি। বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

The Ides of March (2011)
অস্কার নোমিনেশন মুভি। চরম মুভি। বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

A Dangerous Method (2011)
অস্কার নোমিনেশন মুভি। চরম মুভি। বের হলেই দেখে ফেলবো। অপেক্ষায় আছি।

0 মন্তব্য(সমূহ):

Post a Comment