Search



কেমন হতো যদি এই রকম হতো আপনার ক্ষেত্রে?


আপনি একজন ছাপোষা সেলসম্যান, নুন আনতে পানতা ফুরায় অবস্থা। জীবনের উপর বিতৃষ্ণা ক্রমশই বাড়ছে। পরিবারের সাথে কোন সম্পর্ক নেই বললেই চলে - দূরে সরে আছেন অভিমান করে।জমজ ভাই সামরিক বাহিনীতে আছে - উচ্চাকাঙ্ক্ষী, মেধাবী, সফল একজন মানুষ। আর আপনি? পুরো উল্টো - উদ্যমহীন একজন মানুষ। কিন্তু ভাইকে আপনি ভালোবাসেন জান দিয়ে, একমাত্র প্রিয়জন আপনার এই দুনিয়ায়। আপনার প্রেরণা।


একদিন খবর পেলেন ভাই মারা গেছে রোড এক্সিডেন্টে। শোকাভিভূত আপনি চিরনিদ্রায় শুইয়ে দিলেন ভাইকে। কিন্তু তার পরেই শুরু হয়ে গেল সব অদ্ভুত ঘটনা।


কে যেন আপনার ব্যাঙ্ক আকাউন্টে পাঠিয়েছে মোটা অঙ্কের টাকা! খুশি হয়ে টাকা তুলে বাড়ি এলেন - আজ মিটিয়ে দিবেন বাড়িওলির বকেয়া। কিন্তু একি! কারা যেন আপনার রুমে রেখে গেছে বিপুল পরিমান অস্ত্র সস্ত্র! সেই সঙ্গে বিপুল পরিমান বিস্ফোরক আর গোলা বারুদ। আপনি যখন হতভম্ভ হয়ে ভাবছেন এটা কি হলো ঠিক তখনি পেলেন এক রহস্যময় ফোন। নারীকন্ঠে আপনাকে নির্দেশ দেয়া হলো পালিয়ে যেতে। কেন? আপনি নাকি টেররিস্ট তাই আপনাকে ধরতে আসছে এফ বি আই!


হতভম্ভ আপনি পালাতে পারলেন না, ধরা পরে গেলেন এফ বি আই এর হাতে। কিন্তু ওদের ইন্টারোগেশন সেল থেকে আপনাকে বের করে আনলো সেই ফোন কলার! একের পর এক নির্দেশ দিয়ে ব্যাতিব্যাস্ত করে তুললো আপনাকে। আপনি জড়িয়ে পরলেন এক ভয়ানক চক্রান্তে।


প্রিয় পাঠক, এটা একটা মুভির কিয়দংশের বর্ণনা।

ঠিক উপরের বর্ণীত অবস্থায় আপনি Jerry Shaw (Shia LaBeouf) কে দেখতে পাবেন

ঈগল আই

মুভিতে।


দেখতে পাবেন আরও অনেক মানুষকে যারা জড়িয়ে গেছে এই অদৃশ্য নির্দেশ এর জালে। যে নির্দেশ অমান্য করা মৃত্যুর শামিল - হয়তো মৃত্যু থেকেও ভয়ঙ্কর।

কি চায় এই রহস্যময় নির্দেশ দাতা? শুধু মাত্র ফোনেই যার নির্দেশ পাওয়া যায়! কি তার উদ্দেশ্য? জানতে হলে দেখে ফেলুন মুভিটা আর শেয়ার করুন আপনাদের মতামত।


ভালো টাইম পাসিং মুভি। বহুল চর্চিত কনসেপ্ট। আর সিরিয়াস মুভিখোর দের জন্য অবশ্যই রিকোমেন্ডেড নয়। খুব আশা ভরসা না নিয়ে দেখতে বসলে আশা করি ভালই লাগবে।



আই এম ডি বি রেটিং : ৬.৬/১০

আমার রেটিং : ৬/১০

@@@ Md. Nazmush Shakib @@@

0 মন্তব্য(সমূহ):

Post a Comment