Search

প্রতিদিন একটা মুভি না দেখলে মাথা ঠিক থাকেনা। যেহেতু ব্রডব্যান্ড ইউজ করি সেহেতু নেট দিয়ে মুভি ডাউনলোড করি। মুভি যখন দেখবো তখন ভালো প্রিন্টই দেখবো>>>
৭২০,১০৪০ এসবই ডাউনলোড করি। আর এরজন্য টরেন্টই বেষ্ট।

হাজার হাজার টরেন্ট সাইট। বিভিন্নজন বিভিন্ন সাইট ইউজ করেন। আমি করি EXTRA TORRENT.। এই সাইটটী আমার প্রচন্ড প্রিয়। যথেষ্ট পরিমান সিড পাওয়া যায়। এবং প্রচুর স্পিড দেয়। কাল মাকগাইভেরের ৭টা সিজন। ৪৪ গিবি ডাউনলোড দিলাম । প্রায় ৭০ থেকে ৮০ কিলোবাইট পার সেকেন্ডে দিচ্ছে।


এদের নিজস্ব টিম দ্বারা এরা মুভি ইঙ্কোড করায়। ফলে ওজনে অল্প কিন্তু মাল খাটি। এদের নিজস্ব ফোরাম আছে। যার ফলে ফেইক বা ভারিটি কিনা ধারনা করা যায়।
আপনিও ইউজ করে দেখতে পারেন। ভালো লাগবে শিওর।
EXTRA TORRENT.



আর বিভিন্ন আপলোডেড সাইটগুলোর মধ্যে আমার মিডিয়া ফায়ার বেশি পছন্দ। স্টেভু আমার কখনো ভালো লাগেনি। কারন ওরা ৭০০ মেগাতে যা দেয় মেডিয়াফায়ার ৩৫০-৪০০তে তার থেকে ৩ গুন ভালো দেয়। মিডিয়াফায়ার থেকে মুভি ডাউনলোডের বিভিন রকমের সাইট রয়েছে। আমি ইউজ করি
GETINDIANSTUFF.
ইংলিশ মুভিগুলো টরেন্ট দিয়ে নামাই। ফরিজি্নগুলো বিশেষ করে তামিল তেলেগু হিন্দি কোরিয়ান ইত্যাদি মুভি ডাউনলোড করার জন্য এই সাইট ইউজ করি। এরাও নিজস্ব আপলোডার দিয়ে আপলোড করে। কোণো লিঙ্ক ইনভেলিড নাই। ১ ঘন্টার মধ্যে সকল প্রবলেম এরা সলভ করে দেয়। সব থেকে বড় সুবিধা ১ দিনের মধ্যে রিকোয়েস্টের মুভি এরা আপলোড করে। রিকোয়েস্ট করবেন একদিন পর মুভি চলে আসবে । সব কিছু হিউজ পরিমানে রয়েছে। এবং সবগুলো মিডিয়াফায়ার লিঙ্ক।
আর এই সাইটটার সব থেকে খারাপ দিক হলো>>>>
এখানে আড বেশি। ফলে সাইটোটা একটূ স্লো।


আপনি ইউজ করতে পারেন>>>>>
GETINDIANSTUFF.

0 মন্তব্য(সমূহ):

Post a Comment